খুলনা

নড়াইলে ইয়াবাসহ যুবক আটক

নড়াইলের হাতিরবাগান বাসস্ট্যান্ড থেকে ইয়াবাসহ এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে ১০ পিস ইয়াবাসহ ইসলাম মোল্লা (২০) আটক করা হয়। ইসলাম লোহাগড়া উপজেলার ঈশানগাতী পূর্বপাড়ার ইদ্রিস মোল্লার ছেলে।

ওসি আশিকুর রহমান জানান, ইসলাম মোল্লা যশোরের চাঁড়াভিটা এলাকা থেকে ইয়াবা নিয়ে নড়াইলে আসছিলেন। পথিমধ্যে নড়াইল-যশোর সড়কের হাতিরবাগান মোড় থেকে তাকে আটক করা হয়। এর আগে গত ৭ সেপ্টেম্বর দুপুরে আশিকুর রহমানের নেতৃত্বে হাতিরবাগান মোড়ে বাসে তল্লাশি করে মাদক কারবারি শহিদকে (২৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে কোকাকোলার বোতলে রাখা ফেনসিডিলসহ ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সহিদ ঢাকার নবাবপুর এলাকার নূর জামানের ছেলে।

 গত ৩১ আগস্ট নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকায় দুু’টি ফলের ব্যাগ থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ নড়াইল সদরের ফেদী গ্রামের দাউদ মোল্যার ছেলে ইয়াকুব মোল্যাকে (২৮) আটক করে ডিবি পুলিশ। ১১ আগস্ট দুপুরে নড়াইলের সীমাখালির এলাকা থেকে ডিজিটাল ক্যামেরার ব্যাটারির ভেতর থেকে ১০০ পিস ইয়াবাসহ সালমান শরীফকে (২৩) আটক করে সদর থানার এএসআই আনিসুজ্জামান।

সালমান সীমাখালির ইউনুস শরীফের ছেলে। এছাড়া গত ৫ আগস্ট নড়াইল-যশোর সড়কের তুলারামপুর ব্রিজ এলাকায় মিনিকেট চালের তিনটি বস্তার ভেতর থেকে ২২৬ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ। এ সময় মাদক কারবারি শওকত আলীকে (৪৫) আটক করা হয়। শওকতের বাড়ি যশোরের বেনাপোল থানার কাগজপুকুর গ্রামে।

 

আরো সংবাদ