১২ নভেম্বর ২০১৯

আরশোলা মারতে বোমা মেরে নিজের বাগান উড়িয়ে দিলেন তিনি

-

আরশোলা মারতে নিজের বাড়ির উঠোন বোমা মেরে উড়িয়ে দিলেন এক ব্যক্তি। এমনই কাণ্ড ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। এই ঘটনাকে অনেকেই মশা মারতে কামান দাগার মতো বলে মনে করছেন। যদিও ব্রাজিলের বাসিন্দা সিজার স্মিট্স নামের ৪৮ বছর বয়সের ব্যক্তির অকপট জবাব, বাড়ির উঠোনে আরশোলার উৎপাত বেড়ে যাওয়ায় তিনি বোমা ফাটানোর সিদ্ধান্ত নেন। কিন্তু বোমাটা যে তার বাগান ওলটপালট করে দেবে তা তিনি কল্পনা করতে পারেননি।

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় চাউর হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, বাগানের মাঝে একটি অংশে দেশলাই জ্বালিয়ে দিচ্ছেন ওই ব্যক্তি। সেখানেই মাটির নীচে রাখা ছিল বোমা। সেই সলতেতে আগুন ধরতেই হয় বিপত্তি। তুমুল বিস্ফোরণে উড়ে যায় উঠোনের মাটি। একটি ছোট টেবিলও উড়ে যায়। তিনি লাফ দিয়ে সরে যান তাই বেঁচে গিয়েছেন সিজার স্মিট্স। তবে এই বিস্ফোরণে তাঁর পোষা কুকুর ভয়ে কুঁকড়ে যায়।

সিজার নিউইয়র্ক পোস্টকে জানান, বিস্ফোরণের তীব্রতা যে এত বেশি হবে তা ভাবতে পারেননি। বোমা মেরে পোকা মারার বদলে সারা বাড়িতে ছড়িয়ে পড়েছে। আপাতত বাগানটা নতুন করে সাজাতে ব্যস্ত তিনি। তার পর পেস্ট কন্ট্রোলের সাহায্য নেবেন।
সূত্র : আজকাল


আরো সংবাদ