১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আরশোলা মারতে বোমা মেরে নিজের বাগান উড়িয়ে দিলেন তিনি

-

আরশোলা মারতে নিজের বাড়ির উঠোন বোমা মেরে উড়িয়ে দিলেন এক ব্যক্তি। এমনই কাণ্ড ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। এই ঘটনাকে অনেকেই মশা মারতে কামান দাগার মতো বলে মনে করছেন। যদিও ব্রাজিলের বাসিন্দা সিজার স্মিট্স নামের ৪৮ বছর বয়সের ব্যক্তির অকপট জবাব, বাড়ির উঠোনে আরশোলার উৎপাত বেড়ে যাওয়ায় তিনি বোমা ফাটানোর সিদ্ধান্ত নেন। কিন্তু বোমাটা যে তার বাগান ওলটপালট করে দেবে তা তিনি কল্পনা করতে পারেননি।

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় চাউর হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, বাগানের মাঝে একটি অংশে দেশলাই জ্বালিয়ে দিচ্ছেন ওই ব্যক্তি। সেখানেই মাটির নীচে রাখা ছিল বোমা। সেই সলতেতে আগুন ধরতেই হয় বিপত্তি। তুমুল বিস্ফোরণে উড়ে যায় উঠোনের মাটি। একটি ছোট টেবিলও উড়ে যায়। তিনি লাফ দিয়ে সরে যান তাই বেঁচে গিয়েছেন সিজার স্মিট্স। তবে এই বিস্ফোরণে তাঁর পোষা কুকুর ভয়ে কুঁকড়ে যায়।

সিজার নিউইয়র্ক পোস্টকে জানান, বিস্ফোরণের তীব্রতা যে এত বেশি হবে তা ভাবতে পারেননি। বোমা মেরে পোকা মারার বদলে সারা বাড়িতে ছড়িয়ে পড়েছে। আপাতত বাগানটা নতুন করে সাজাতে ব্যস্ত তিনি। তার পর পেস্ট কন্ট্রোলের সাহায্য নেবেন।
সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল