১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভয়ানক কাণ্ড! ক্রেতার প্লেটে চলন্ত মাংস, দেখলে আঁতকে উঠবেন (ভিডিও)

- ছবি : সংগৃহীত

ধরুন, আপনি পছন্দের রেস্তোরাঁয় গেছেন। আরাম করে বসে পছন্দের ডিশ অর্ডারও করেছেন। আচমকাই দেখলেন আপনার সামনে রাখা ডিশের মাংস নিজে নিজে চলতে আরম্ভ করেছে! কী করবেন তখন? আপনি কী করবেন কেউ জানে না।

তবে ঠিক এমনটাই ঘটেছে এক মহিলার সঙ্গে। মহিলা একপ্লেট মাংসের ডিশ অর্ডার করেছিলেন। কথা মতো সেই ডিশ রেখে যান রেস্তোরাঁর বয়। তারপরেই বিপত্তি। হঠাৎ, মাংসের টুকরো ডিশ থেকে নিজে নড়ে চড়ে এসে পড়ে প্রথমে টেবিলে। সেখান থেকে মাটিতে! সঙ্গে সঙ্গে পুরো ঘটনা মোবাইলে ক্যামেরা বন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। দেখতে দেখতে লাইকের সংখ্যা কোটির কাছাকাছি। এখনও পর্যন্ত এই ভিডিও ১ কোটি ৩৭ লক্ষ লোক দেখেছেন।

ফ্লোরিডার রেই ফিলিপস রেস্তোরোঁয় গিয়ে মাংসের অর্ডার দেওয়ার পরেই এই ঘটনা ঘটে। যদিও ভিডিও দেখে অনেকেই বলেছেন, পুরোটাই ফেক। সুতো দিয়ে মাংসের টুকরোকে বেঁধে একে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল।

আবার কিছু মানুষের মতে, মাংস ভীষণ টাটকা বলে এরকম নাকি নড়ছিল! কেউ বলেছেন, রিগর মর্টিসের কারণেও এমনটা হতে পারে। বেশির ভাগের মতে এই ধরনের জীবন্ত মাংস নাকি এশিয়ান দেশ, জাপান, চিনের মানুষ খান।

তবে এই ঘটনা নাকি নতুন নয়। এর আগেও এক ক্রেতা অর্ডার করে এরকম চলন্ত মাংসের পিস পেয়েছিলেন। সেই ভিডিও-ও এভাবেই ভাইরাল হয়েছিল। যাই হোক, ভিডিও দেখার পর দর্শক এবং যার সঙ্গে এই ঘটনা ঘটেছে, দুই পক্ষই নাকি আতঙ্কে চেঁচিয়ে এলাকা মাথায় করেছেন!


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল