২২ সেপ্টেম্বর ২০১৯

ব্রাজিলে বারে ১১ জনকে গুলি করে হত্যা

ব্রাজিলে বারে ১১ জনকে গুলি করে হত্যা - সংগৃহীত

ব্রাজিলের একটি বারে কমপক্ষে ১১ জনকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারীরা। স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, রোববার দেশটির উত্তরাঞ্চলের একটি বারে ওই হামলার ঘটনা ঘটে।

দেশটির উত্তরাঞ্চলীয় প্যারা রাজ্যের জননিরাপত্তা বিভাগ জানিয়েছে, বেলেম শহরের একটি বারে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে কী কারণে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে সে বিষয়ে কর্মকর্তারা কোনো মন্তব্য করেনি।

বারের ভেতর গুলি চালিয়ে ১১ জনকে হত্যা করেই পালিয়ে যায় বন্দুকধারীরা। পুলিশের বরাত দিয়ে বলা কয়েকটি সংবাদমাধ্যমে বলা হয়েছে যে, হামলার ঘটনায় এক হামলাকারী আহত হয়েছেন। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

দেশটির জি১-এর প্রতিবেদনে বলা হয়েছে, হামলায় নিহতদের মধ্যে ছয়জন নারী এবং পাঁচজন পুরুষ। একটি মোটরসাইকেল এবং তিনটি গাড়িতে করে এসে হামলা চালায় সাত ব্যক্তি। হামলার পরপরই সেখান থেকে পালিয়ে যায় তারা।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশে নবজাতকের লাশ ৯০২ ম্যাচ খেলে মালদিনিকে ছুঁয়ে ফেললেন বুফন আরব আমিরাতে আইনি স্বীকৃতি পেল গির্জা-মন্দির কালোপতকা দেখিয়ে ভর্তি পরীক্ষায় অবাঞ্ছিত ঘোষণা, তোয়াক্কা করেনি ভিসি কোনো অজুহাতে কাজ আটকে রাখা যাবে না : গণপূর্তমন্ত্রী মঙ্গলবার সিলেটে বিএনপি’র সমাবেশ যশোরে নির্যাতনের প্রতিবাদ জানিয়ে হনুমানদের থানা ঘেরাও আ’লীগ নেতার ‘বাগান বাড়ি’ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার টঙ্গী তা’মিরুল মিল্লাত মাদরাসায় নবীন বরণ অনুষ্ঠিত  সরকার দলের সমর্থকরা ধরা পড়লেও ভাবমূর্তি ক্ষুন্ন না হয়ে বরং বাড়বে : ড. রাজ্জাক কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দিল যুবলীগ নেতা

সকল