২৭ জুন ২০১৯

মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় ২৫ অভিবাসন প্রত্যাশী নিহত

-

মেক্সিকোর দক্ষিণাঞ্চলে বৃহস্পতিবার রাতে এক ট্রাক দুর্ঘটনায় মধ্য আমেরিকার ২৫ অভিবাসন প্রত্যাশী নিহত ও ২৯ জন আহত হয়েছে। ট্রাকটি মহাসড়ক থেকে ছিটকে পড়ে গেলে এ মর্মান্তিক ঘটনা ঘটে। কর্মকর্তারা একথা জানান। খবর এএফপি’র।

সরকার অ্যাটর্নি জেনারেলের দফতরের এক বিবৃতিতে বলা হয়, একটি ট্রাকে করে মধ্য আমেরিকার এসব অভিবাসন প্রত্যাশীকে নিয়ে যাওয়ার সময় গুয়েতমালা সীমান্তবর্তী মেক্সিকোর চিয়াপাস রাজ্যে দুর্ঘটনাটি ঘটে।


আরো সংবাদ

জিনের বাদশা হাতিয়ে নিল ১০ ভরি স্বর্ণালংকার ও সাড়ে ৩ লাখ টাকা! সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব

সকল