২০ মে ২০১৯

‘আমাকে হত্যার নির্দেশ দিয়েছেন ট্রাম্প’

‘আমাকে হত্যার নির্দেশ দিয়েছেন ট্রাম্প’
নিকোলাস মাদুরো - ছবি : সংগ্রহ

ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো অভিযোগ করেছেন, তাকে হত্যার জন্য কলম্বিয়া সরকার ও স্থানীয় মাফিয়াদের নির্দেশ দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে তিনি এ বিষয়ে সাবধান রয়েছেন বলে জানান মাদুরো।

ভেনিজুয়েলার রাজনৈতিক অচলাবস্থার মধ্যেই এমন বিস্ফোরক মন্তব্য করলেন মাদুরো। দেশটিতে পাল্টাপাল্টি সরকার নিয়ে চলছে অস্থিরতা। নিজেকে অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী দাবি করা যুক্তরাষ্ট্র সমর্থিত বিরোধী নেতা হুয়ান গুয়াইডোর দেশত্যাগে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

রাশিয়ান ইন্টারন্যাশলান নিউজ এজেন্সিকে দেয়া এক সাক্ষাতকারে মাদুরো বলেন, এ বিষয়ে কোন সন্দেহ নেই যে, আমাকে হত্যা করতে কলম্বিয়া সরকার এবং কলম্বিয়ার মাফিয়াদের নির্দেশ দিয়েছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তিনি আরও বলেন, যদি আমার কিছু হয়ে যায় তবে ডোনাল্ড ট্রাম্প এবং কলম্বিয়ার প্রেসিডেন্ট ইভান দুকুই এর জন্য দায়ী থাকবেন। ভেনেজুয়েলার নিরাপত্তা ব্যবস্থার প্রতি দৃঢ় বিশ্বাস প্রকাশ করেছেন মাদুরো। তিনি বলেন, আমি সব সময়ই আমার দেশের জনগণের দ্বারা সুরক্ষিত। আমাদের গোয়েন্দারা খুবই পারদর্শী।

এদিকে বার্তা সংস্থা রয়টার্সের বরাত দিয়ে আলজাজিরা জানিয়েছে, মাদুরোর নিরাপত্তা নিশ্চিত করতে ইতোমধ্যেই রাশিয়ার নিরাপত্তা ঠিকাদারদের একটি গ্রুপ(ভাড়াটে যোদ্ধা) ভেনিজুয়েলায় গিয়েছে। যদিও রাশিয়ার প্রেসিডেন্টের দফতর থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে।


আরো সংবাদ

ব্যতিক্রমী সফরে তিব্বতে মার্কিন রাষ্ট্রদূত হুয়াওয়ে স্মার্টফোন অ্যান্ডয়েড ব্যবহারে নিষেধাজ্ঞা কোপায় নেইমারকে অব্যাহতি দেয়ার আহ্বান গোপালগঞ্জে মসজিদ ফান্ডের হিসাব চাওয়ায় কুপিয়ে জখম আড়াইহাজারে দেয়াল চাপায় নির্মাণশ্রমিকের মৃত্যু জাবিতে ডিজিটাল নিরাপত্তা আইনের আদলে হয়রানিমূলক শৃঙ্খলাবিধি পাকিস্তানের বিশ্বকাপ দলে ফিরলেন আমির-ওয়াহাব-আসিফ দলিত সম্প্রদায়ের প্রথম গ্র্যাজুয়েট সনু রানী সৈয়দপুরে ডায়রিয়া ও জ্বরে আক্রান্ত ১৫২ জন হাসপাতালে ভর্তি ‘পঞ্চগড়’ এক্সপ্রেস ট্রেনের জয়পুরহাট স্টেশনে যাত্রা বিরতির দাবি রংপুর মহানগরীতে বিআরটিসির দ্বিতল সিটি সার্ভিস বাস চালু

সকল




agario agario - agario