২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চার্চে আতশবাজি বিস্ফোরণে নিহত ৮

-

মেক্সিকোর একটি চার্চে মঙ্গলবার শোভাযাত্রা চলাকালে আতশবাজি বিস্ফোরণে আটজন নিহত ও প্রায় ৫০ জন আহত হয়েছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ একথা জানিয়েছে।

এএফপি’র খবরে বলা হয়, মেক্সিকো সিটির প্রায় ১৪৫ কিলোমিটার উত্তর-পশ্চিমের তেকুইস্কুয়াপানের সান জোসেতে ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আটজন নিহত হন। এদের মধ্যে ১১ ও ১২ বছরের দুটি শিশু রয়েছে।

কুয়েরেতারো রাজ্যের জরুরি বিভাগের কর্মকর্তা গ্যাব্রিয়েল বাসতারাচেয়া বলেন, ‘উৎসবে অংশগ্রহণকারীরা আতশবাজি নিয়ে আসেন এবং সেগুলো চার্চে রাখেন। সম্ভবত কোনো ত্রুটির কারণে এগুলো আকস্মিকভাবে বিস্ফোরিত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওতে দেখা যায়, ধর্মীয় ওই শোভাযাত্রাটি চার্চের দিকে যাওয়ার সময় হঠাৎ করেই একটি বিস্ফোরণ ঘটে। এতে তারা আতঙ্কিত হয়ে ছুটাছুটি শুরু করেন।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

সকল