২৬ জুন ২০১৯

মেক্সিকোয় সড়ক দুর্ঘটনায় হতাহত ২০

-

মেক্সিকো সিটির বাইরে ব্যস্ত মহাসড়কে একটি গণপরিবহন ভ্যান একটি ট্রাকের পিছনে আঘাত করলে ১৩ জন নিহত ও অপর সাতজন আহত হয়েছেন। খবর এএফপি’র।

রাজধানী থেকে ১শ’ কিলোমিটার উত্তর-পূর্ব দিকে মেক্সিকো সিটি ও পাচুকার মধ্যে যোগাযোগের মহাসড়কটিতে এই দুর্ঘটনা হয় বলে স্থানীয় গণমাধ্যম জানায়।

মেক্সিকো রাজ্যের নিরাপত্তা কমিশনের মুখপাত্র এডগার ভারগাস এএফপিকে বলেন, নিহতদের মধ্যে দশ জন পুরুষ ও তিনজন নারী। ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়, অপর দু'জনকে নিকটবর্তী হাসপাতালে নেয়ার পর মারা যান।


আরো সংবাদ

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং ভূমিকা রাখবে : প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত নওয়াব স্যার সলিমুল্লাহ মুসলিম জাগরণের পথিকৃৎ : সাঈদ খোকন বাজেটে কর বৃদ্ধির ফলে জর্দা-গুল নকল হওয়ার আশঙ্কা ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত চকবাজারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ ভোটে বিএনপির ভাড়া করা ড. কামাল আমাদের পক্ষে কাজ করেছেন : সংসদে মোহাম্মদ নাসিম ডিসেম্বরে ‘মেড ইন বাংলাদেশ’ প্রদর্শনী কাতারে অনুষ্ঠিত হবে জমে ওঠা বিশ্বকাপে যেভাবে সেমিফাইনাল খেলবে বাংলাদেশ অজিদের দুর্দান্ত জয়ে সেমির পথে টিকে থাকলো বাংলাদেশ সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক হচ্ছে

সকল