২৭ জুন ২০১৯

বালিয়াকান্দিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পানি থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যায় সাত বছরের শিশু রাফি - ছবি: নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নানা বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ওই শিশুর নাম রাফি (৭)। তার পিতার নাম, জাহিদ হোসেন। বাড়ী উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, রোববার বালিয়াকান্দি সদর ইউনিয়নের তালপট্টি গ্রামের নানা নুরুল আমিন মিয়ার বাড়িতে মায়ের সাথে বেড়াতে আসে রাফি। সোমবার সকালে কাউকে না জানিয়ে পুকুরে গোসল করতে নামে। তাকে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে। এরপর পুকুরে তার লাশ ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বালিয়াকান্দি হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিদ্যুৎ কুন্ডু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে আনার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে।


আরো সংবাদ

সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর

সকল