১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেক্সিকোর সীমান্ত নগরীতে গোলাগুলিতে নিহত ১৪

-

মেক্সিকোর উত্তরাঞ্চলীয় জুয়ারেজ নগরীতে শনিবার তিনটি পৃথক গোলাগুলির ঘটনায় অন্তত ১৪ জন নিহত হয়েছে।

মাদকচক্র সংক্রান্ত সংঘর্ষ ও সহিংসতার জন্য নগড়ীটির কুখ্যাতি রয়েছে।

নিরাপত্তা কর্মকর্তা জানান, নগরীর দক্ষিণ প্রান্তে একটি হামলার ঘটনা ঘটে। সেখানে আট ব্যক্তি মেক্সিকো ও দক্ষিণ কোরিয়ার মধ্যকার বিশ্বকাপ ফুটবল ম্যাচ দেখছিলেন। এ সময় বন্দুকধারীদের হামলায় ছয় জন নিহত ও অপর দুই জন আহত হয়। খবর বার্তা সংস্থা এএফপি’র।

প্রায় একই সময়ে নগরীর মধ্যাঞ্চলের একটি নাপিতের দোকানে পাঁচজন ফুটবল ম্যাচ দেখছিলেন। এমন সময় একটি নীল রংয়ের ভ্যানে এসে একদল লোক তাদের গুলি করে হত্যা করে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এর কয়েকঘন্টা আগে ভোরবেলা নগরীর মধ্যাঞ্চলের একটি উপকণ্ঠে পার্টি চলাকালে সেখান থেকে তিনজনকে ধরে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করা হয়।

এই নিয়ে শুধু এই মাসেই ১২৮ জনকে হত্যা করা হল।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল