২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা রিজেন্সির ক্রিসমাস আয়োজন

-

প্রতি বছরের মতো এবারো বড়দিন উদযাপনের নানা আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। রঙিন বাতি, সান্তা ক্লস, ক্রিসমাস ট্রি দিয়ে সাজানো হয়েছে ভেতর ও বাইরে। দিনটিকে সামনে রেখে থাকছে খাবারের নানা আয়োজন। এ ছাড়া শিশুদের জন্য ক্রিসমাস কিডস পার্টির আয়োজন তো থাকছেই। ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে চলবে খাবারের মজাদার আয়োজন।
ক্রিসমাস ইভ ও বড়দিনে (২৪ ও ২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত থাকছে রাতের ব্যুফে খাবারের আয়োজন। প্রধান আকর্ষণ থাকবে একটি বিশাল ওভেন-রোস্ট টার্কি যা, হোটেলের গুড়মে শেফ নিজেই লাইভ স্টেশন থেকে অতিথিদের পরিবেশন করবেন। সাথে ব্যুফে মেনুতে থাকছে বিভিন্ন দেশের বড়দিনের খাবার। রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইনে ক্রিসমাস কিডস পার্টি চলবে ২৫ ডিসেম্বর। শিশু কিশোরদের জন্য এ আয়োজনে থাকবে খুদে গানরাজ চ্যাম্পিয়ন শিল্পীরা ও মিরাক্কেলের গল্প। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে এই আয়োজন। এখানে আরো থাকবে টয় ট্রেন, বাউন্সি হাউজ, বল হাউজসহ বিভিন্ন ধরনের খেলার ব্যবস্থ। আর এই আনন্দকে আরো বাড়িয়ে দিতে হাজির হবেন সান্তা ক্লস তার নানান উপহার ও আরো কিছু চমক নিয়ে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল