২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা রিজেন্সি হোটেলে বারবিকিউ ফেস্ট

-

শীত উদযাপনের অংশ হিসেবে ঢাকা রিজেন্সি হোটেলে শুরু হয়েছে বারবিকিউ ফেস্ট। হোটেলটির রুফটপ গার্ডেন রেস্টুরেন্টে এই উৎসব চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।
প্রতি বছরের মতো এ বছরও মেনুতে আছে সামুদ্রিক খাবার। আয়োজনে অতিথিরা লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন থেকে তাজা সি ফুড অথবা প্রিমিয়াম কাট আইটেমের যেকোনো একটি নিলে বিনামূল্যে মিনি বুফে ডিনার উপভোগ করতে পারবেন।
নৈশভোজ এবং উৎসবের আমেজকে আরো সমৃদ্ধ করার জন্য বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত থাকছে লাইভ মিউজিকাল পারফরম্যান্স। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে এই আয়োজন।

 


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল