১৫ নভেম্বর ২০১৯

মহাখালীতে স্টার সিনেপ্লেক্স

-

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। হলিউডের নতুন ছবির পাশাপাশি সুস্থ ধারার দেশীয় চলচ্চিত্র প্রদর্শন করে প্রশংসিত এই প্রেক্ষাগৃহ। গত ৮ অক্টোবর তাদের পথচলার ১৫ বছর পূর্ণ করেছে। রোববার থেকে রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হয়েছে ‘স্টার সিনেপ্লেক্সের’-এর নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল।
জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৯ অক্টোবর সন্ধ্যায় এর উদ্বোধন হলেও ২০ অক্টোবর থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারছেন বলেন জানিয়েছেন প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ ব্যবস্থাপক (বিপণন ও মিডিয়া) মেজবাহ উদ্দিন আহমেদ। বসুন্ধরা সিটি পরে এর আগে ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) দ্বিতীয় শাখা চালু হয় মাল্টিপ্লেক্সটির।
স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘যখন দেশের বিভিন্ন স্থানে অনেক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে, তখন এ ধরনের নতুন মাল্টিপ্লেক্স চালু করার উদ্যোগ সিনেমা ইন্ডাস্ট্রির জন্য বড় সুসংবাদ। আমরা অত্যন্ত আনন্দিত যে, ঢাকায় আরেকটি মাল্টিপ্লেক্স সিনেমা হল চালু করতে পেরেছি। আশা করি মহাখালী ও এর আশপাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের। আগামী ডিসেম্বরের শেষে মিরপুর সনি সিনেমা হল সিনেপ্লেক্সে রূপান্তর করে সিনেপ্লেক্সের চতুর্থ শাখা চালু করা হবে।’
ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মহাখালী, রামপুরাসহ ঢাকা উত্তরের এই এলাকার দর্শকদের জন্য নতুন মাল্টিপ্লেক্সটি নির্মাণে উদ্যোগ নেয়া হয়েছিল। অনেক দিন থেকে এই এলাকার দর্শকদের একটি মাল্টিপ্লেক্সের চাহিদা ছিল। এখানে নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে। নতুন সিনেপ্লেক্সে তিন ক্যাটাগরির আসন বিন্যাস থাকবে। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরো আয়েশে সিনেমা উপভোগ করতে পারবেন।
উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চিত্রনায়িকা রোজিনা, অভিনেতা তারিক আনাম খান, নায়ক ফেরদৌস, নিরব, পিয়া জান্নাতুলসহ শোবিজের অনেক তারকা।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল