২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জাতীয় আসবাব মেলা অনুষ্ঠিত

-

‘আমার দেশ আমার আশা, দেশীয় ফার্নিচারে সাজাবো বাসা’ এই ভাবনা নিয়ে গত ১৭ সেপ্টেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি সেন্টারে (আইসিসিবি) শুরু হয়েছিল পাঁচ দিনব্যাপী জাতীয় আসবাব মেলা। ১৬তমবারের এই আয়োজনে দেশীয় প্রতিষ্ঠানের ১৮২টি স্টল ছিল। এই আয়োজনে দেশীয় আসবাবশিল্পের ছোট বড় প্রায় সব প্রতিষ্ঠানেরই দেখা মিলেছে। হাতিল কমপ্লেক্স, আখতার ফার্নিচার, এথেন্স ফার্নিচার ও হক ডেকোর, লিগ্যাসি ফার্নিচার, মাজিদা ফার্নিচার, পারটেক্স ফার্নিচার, নাদিয়া ফার্নিচার, ওমেগা হোম সল্যুশন ও উড আর্টসহ আরো বহু প্রতিষ্ঠানের স্টলে আসবাবের পাশাপাশি ছিল ঘর সাজানোর উপকরণও।
নাদিয়া, হাতিল, অথেনটিক, লিগ্যাসিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান নতুন পণ্যের সাথে বেডসেট এনেছে। এতে একই সাথে স্বল্পমূল্যে গৃহসজ্জার প্রয়োজনীয় সব কিছুই ছিল। স্টলগুলোর বিপণন কর্মীদের সাথে কথা বলে জানা যায়, আসবাবগুলোর বেশির ভাগই মেহেগুনি ও সেগুন কাঠ দিয়ে তৈরি। কিছু কিছু আসবাব তৈরি হয়েছে বিচ ও বার্মিজ কাঠ দিয়ে।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল