২৩ আগস্ট ২০১৯

রেস্তোরাঁয় বৈশাখী আয়োজন

-

লা মেরিডিয়ান
পয়লা বৈশাখে লা মেরিডিয়ান ঢাকা বাংলা নববর্ষ উদযাপন করতে তাদের ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বৈশাখী থিমে বুফে লাঞ্চ ও ডিনারের এক বিশেষ আয়োজন করতে যাচ্ছে। বৈশাখী আমেজের পূর্ণতা দিতে এদিন পুরো ভেন্যুটিকেই সাজানো হবে বৈশাখী থিমে, অতিথিদের জন্য থাকছে ফেইস পেইন্টিং ও লাইভ গানের আয়োজন। ভোজনরসিকদের রসনা তৃপ্তি দিতে হাঁসভুনা ও হরেক রকমের ভর্তাসহ বাঙালি ঘরানার নানা খাবার। খাবারের পরিপূর্ণতা দিতে লেটেস্ট রেসিপি এদিন পরিবেশন করবে বাংলার ঐতিহ্যবাহী নানা পদের মিষ্টি।
বৈশাখ স্পেশাল বুফে লাঞ্চের জনপ্রতি মূল্য তিন হাজার ৫০০ টাকার বেশি এবং এ আয়োজন চলবে দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। ডিনারের জনপ্রতি মূল্য রাখা হয়েছে তিন হাজার ৯০০ টাকা। কিছু নির্বাচিত ব্যাংকের গ্রাহকদের জন্য থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’।
আহারিকা
ভোজনরসিকদের জন্য খাবারে ছাড় দিচ্ছে আহারিকা রেস্টুরেন্ট। গুলশান লিংক রোডের এই রেস্তোরাঁয় রয়েছে কাবাব, ইন্ডিয়ান, থাই, চায়নিজ এবং দেশী খাবারের সমাহার। বৈশাখ উপলক্ষে মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে ৩০ শতাংশ ছাড়। এই অফারটি চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।
রয়েল ক্যুজিন
বৈশাখ উপলক্ষে রয়েল ক্যুজিন রেস্টুরেন্টে থাকছে বিশেষ ছাড়। ইন্ডিয়ান, থাই, চায়নিজের পাশাপাশি মুখরোচক দেশী খাবার পাওয়া যাবে। বৈশাখে সব প্ল্যাটারে থাকছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার। রেগুলার মেন্যুতেও আছে ২০ শতাংশ ছাড়। এ ছাড়া সব বাফেটে ১৫ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। অফারটি চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।

 


আরো সংবাদ




mp3 indir bedava internet