২২ আগস্ট ২০১৯

ঢাকায় প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করল পুমা

-

ঢাকায় প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালুর মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা। বনানী ১১ নম্বর রোডে অবস্থিত এ ফ্ল্যাগশিপ স্টোরটি সাউথ-ইস্ট এশিয়ার বৃহত্তম স্টোরগুলোর একটি। দুই হাজার ২০০ বর্গফুট আয়তনের এ স্টোরজুড়ে রয়েছে এ ব্র্যান্ডের লেটেস্ট সব পারফরম্যান্স ও স্পোর্টস স্টাইল পণ্য।
গত রোববার বাংলাদেশে পুমার প্রথম স্টোরটির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব, জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, সাব্বির রহমান, ইমরুল কায়েস, লিটনকুমার দাস, আবু হায়দার রনি ও মোসাদ্দেক হোসেন সৈকত। এ ছাড়াও উপস্থিত ছিলেন পুমা ইন্ডিয়া এবং ডিবিএল গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তারা।
পুমা ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক অভিষেক গাঙ্গুলী বলেন, বাংলাদেশের ক্রীড়া সংস্কৃতি এখন বেশ দ্রুত অগ্রসরমান এবং এ দেশের বাজার আমাদের কার্যক্রম শুরুর জন্য কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ। আমাদের অনন্য সব ইকুইপমেন্ট এবং গিয়ারের মাধ্যমে বাংলাদেশের ক্রীড়া ক্ষেত্রের সমৃদ্ধিতে কাজ করাই আমাদের লক্ষ্য।
স্টোরটি চালুর বিষয়ে ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন, বাংলাদেশের মানুষের জন্য এমন গুরুত্বপূর্ণ একটি স্থানে পুমার প্রথম ব্র্যান্ড স্টোর চালু করতে পেরে আমরা সত্যিই গর্বিত। এই ফ্ল্যাগশিপ স্টোরের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য পুমার সেরা সব পণ্য এবং অভিজ্ঞতা গ্রহণের সুযোগ করে দিতে আগ্রহী।
মুশফিকুর রহিম বলেন, পুমার মতো বিশ্বের শীর্ষস্থানীয় একটি স্পোর্টস ব্র্যান্ড বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে, এটা আমাদের জন্য আনন্দের বিষয়। আমার মতো প্রফেশনাল অ্যাথলেট এবং ক্রীড়ামোদিদের জন্য এটা প্রেরণাদায়ক।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet