২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আমারি ঢাকায় বৈশাখী আয়োজন

-

দুয়ারে কড়া নাড়ছে নতুন বছর। আর এ উপলক্ষে চার দিকে সাজ সাজ রব। হোটেল আমারি ঢাকা এর ব্যতিক্রম নয়। পয়লা বৈশাখ উপলক্ষে অতিথিদের জন্য বিশেষ আয়োজন করেছে হোটেলটি। আগামী ১৩ ও ১৪ এপ্রিল বৈশাখের বিশেষ ব্রাঞ্চ পাওয়া যাবে এখানে। ব্রেকফাস্ট তথা প্রাতরাশ ও লাঞ্চ অর্থাৎ দুপুরের খাবারের সম্মিলন করে এই আয়োজন করা হচ্ছে।
এই বাঞ্চ আয়োজনে থাকবে শুধুই বাঙালিয়ানা। সরিষা ইলিশ তো থাকছেই। সাথে থাকছে চিংড়ি, চেপা শুঁটকি, টাকি মাছের মতো মজাদার সব ভর্তা। এর সাথে ধোঁয়া ওঠা গরম ভাত, নানা রকম চাটনি, সালাদ থাকছে। বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অফার চলবে। জনপ্রতি এই প্ল্যাটারের দাম পড়বে তিন হাজার ৫০০ টাকা ও ভ্যাট।
অন্য দিকে রাতে থাকছে বিশেষ বৈশাখী ডিনার। এতে থাকছে, ইলিশ পোলাও, দেশী মুরগি রোস্ট, রুপচাঁদা ভাজা, লেটকা খিচুড়ি, মেজবানি খাসির গোশত, দই-বেগুন। সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলবে এই অফার। জনপ্রতি এর দাম পড়বে পাঁচ হাজার টাকা। এখানে একটি কিনলে আরেকটি ফ্রি অফারও রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল