২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢাকায় ভালোবাসা দিবসের আয়োজন

-

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে অতিথিদের জন্য জমকালো আয়োজন করেছে লা-মেরিডিয়ান ঢাকা। ‘আনপ্ল্যান ইউর ভ্যালেন্টাইনস’ থিমের ওপর একটি ক্যাম্পেইন চালু করেছে আন্তর্জাতিক পাঁচতারকা এই হোটেলটি। আজ পর্যন্ত চলবে এই ক্যাম্পেইনটি। হোটেলটিতে ক্যাম্পেইন ছাড়াও আরো বেশ কয়েকটি আকর্ষণীয় অফার চলবে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে। ক্যাম্পেইনে অংশ নিতে লা-মেরিডিয়ান ঢাকার অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দিতে হবে। ভালোবাসার মানুষের সাথে বিশেষ এই দিনটি কিভাবে উদযাপন করবেন তা নিয়ে একটি ভিডিও তৈরি করে তা পাবলিক পোস্ট দিতে হবে। পোস্ট দেয়ার সময় হ্যাশট্যাগ উল্লেখ করতে হবে।
ক্যাম্পেইনে অংশ নেয়া সবার মধ্য থেকে সৌভাগ্যবান জুটিকে বিজয়ী ঘোষণা করবে লা-মেরিডিয়াল ঢাকা। আজ লা-মেরিডিয়ান ঢাকার ফেসবুক পেজে বিজয়ী জুটির নাম ঘোষণা করা হবে। সৌভাগ্যবান বিজয়ী জুটি ভালোবাসা দিবসে উপভোগ করতে পারবেন ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বিশেষ ভ্যালেন্টাইনস ডে ডিনার, ওই রাতেই হোটেলের চমৎকার একটি কক্ষে রাত্রিযাপন এবং পরদিন সকালে লা-মেরিডিয়ান ঢাকায় সুস্বাদু নাশতা। এ ছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার পাবেন বিজয়ী জুটি।
এ প্রসঙ্গে লা-মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘এবারের ভালোবাসা দিবসের দিনটি পড়েছে সপ্তাহের কর্মদিবসে, আর তাই অসংখ্য যুগলের ভালোবাসা দিবসের পরিকল্পনা বাতিল হয়ে যেতে পারে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সেসব মানুষ যেন সারাদিনের ক্লান্তির পর বিশেষ এই দিনটি আমাদের সাথে পরিকল্পনামাফিকই উদযাপন করতে পারেন। ক্যাম্পেইনটি নিয়ে আমরা অনেক বেশি কর্মতৎপর এবং আশা করছি, এতে অংশ নেয়ার মধ্য দিয়ে সবাই তা উপভোগ করবেন।’
ক্যাম্পেইনের পাশাপাশি বিশেষ এই দিনটি উদযাপনের লক্ষে ‘লেটেস্ট রেসিপি’-এর বিশেষজ্ঞ শেফরা বুফে ডিনারের জন্য তৈরি করবেন সুস্বাদু সব খাবার যা জনপ্রতি মাত্র চার হাজার ৯০০ টাকায় উপভোগ করা যাবে। আগত অতিথিরা ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে আয়োজিত র্যাফেল ড্রতে অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার।


আরো সংবাদ



premium cement