২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধানমন্ডিতে চালু হলো নতুন স্টার সিনেপ্লেক্স

-

নতুন বছরে সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নতুন সুখবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) চালু হলো মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। গত ২৬ জানুয়ারি যাত্রা শুরু করেছে নতুন এই সিনেপ্লেক্স।
নতুন এই মাল্টিপ্লেক্স সাধারণ দর্শকদের জন্য গত রোববার সকাল থেকে উন্মুক্ত করা হয়েছে। প্রথম সপ্তাহে এই মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হবে বাংলাদেশের ছবি ‘দেবী’, হলিউডের ছবি ‘আকুয়াম্যান’, ‘রেপ্লিকাস’ ও হলিউডের অ্যানিমেশন ছবি ‘স্পাইডারম্যান : ইনটু দ্য স্পাইডার-ভার্স’।
সীমান্ত সম্ভারের দশমতলায় নির্মিত এই মাল্টিপ্লেক্সে রয়েছে তিনটি প্রদর্শনী কেন্দ্র। প্রতিটিতে আসন সংখ্যা প্রায় ২৬০। তিনটি হলের মধ্যে দু’টি সিলভার স্ক্রিনের, আরেকটি সিলভার স্ক্রিনসহ অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেমসমৃদ্ধ। স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ জানান, এখন সপ্তাহে সাত দিনই নতুন এই মাল্টিপ্লেক্স খোলা থাকবে।
নতুন এই মাল্টিপ্লেক্স উদ্বোধন করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আরো উপস্থিত ছিলেন সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবর রহমান রুহেল, চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ প্রমুখ। স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন উপলক্ষে এখানে ছিল তারকাদের মিলনমেলা। এসেছিলেন শাকিব খান, জয়া আহসান, তৌকীর আহমেদ, বিপাশা হায়াত, এনামুল করিম নির্ঝর, আবু সায়ীদ, আবু শাহেদ ইমন, সাইমন, ভাবনা, অনিমেষ আইচ, রোশান, জেফার, সালমান মুক্তাদিরসহ ছোট ও বড় পর্দার অনেকেই।
রাজধানীর ধানমন্ডি, জিগাতলাসহ এর আশপাশের এলাকার দর্শকদের সুবিধার কথা চিন্তা করে অনেক দিন থেকেই এখানে একটি সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা চলছিল বলে জানান স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এবার সেই পরিকল্পনা বাস্তবায়ন হতে যাচ্ছে। এর মধ্য দিয়ে নতুন মাইলফলক রচনা করছে স্টার সিনেপ্লেক্স। দেশের কোনো সিনেপ্লেক্সের এটিই প্রথম শাখা। যা দেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য একটি ইতিবাচক সংযোজন। যখন দেশের বিভিন্ন স্থানে অনেক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে তখন এ ধরনের নতুন নতুন মাল্টিপ্লেক্স চালু করার উদ্যোগ নিঃসন্দেহে বড় সুসংবাদ। এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমরা রাজধানীর সীমান্ত সম্ভারে নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল চালু করেছি। এর মধ্য দিয়ে দ্বিতীয় স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হলো। যা আমাদের পথচলায় নতুন মাত্রা যোগ করেছে। দর্শকদের ভালোবাসা-ই আমাদের এ যাত্রায় অনুপ্রেরণা জুগিয়েছে। আমরা শুরু থেকেই দেশের দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরো অনেক দূর যেতে চাই।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল