২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

১০-১২ জানুয়ারি স্মার্টফোন ও ট্যাব মেলা

-

ঢাকায় আগামী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা। ১০ থেকে ১২ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হবে এই মেলা। মেলায় সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন ও ট্যাবসহ আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন সবাই। গতকাল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলন মেলার আয়োজকেরা জানান, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। এরই মধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।
ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল এক্সেসরিজও। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।
সংবাদ সম্মেলনে হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর মি. ঈগল সং বলেন, হুয়াওয়ে মেলাতে এবার নানা ধরনের ছাড় ও অফার নিয়ে অংশ নিচ্ছে।
স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব বিজনেস মুয়ীদুর রহমান বলেন, অবশ্যই আকর্ষণীয় সব উপহার থাকবে। এ ছাড়া শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় থাকবে।
ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে টেকনো মোবাইলের পাশাপাশি আইটেল ও ইনফিনিক্স থাকবে চমকের অংশ হিসেবে।
এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকেরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, স্যামসাং ও টেকনো। গোল্ড স্পন্সর ভিভো ও উই। সিলভার স্পন্সর গোল্ডেনফিল্ড ও মটোরোলা।


আরো সংবাদ



premium cement