১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বড়দিনে আমারি ঢাকায় উৎসব

-

বড়দিনের আর মাত্র কয়েক দিন বাকি। বড়দিনকে ঘিরে ঢাকার বিভিন্ন হোটেল ও রেস্তোরাঁয় বড় দিনে উদযাপনের প্রস্তুতি চলছে। বড়দিন উপলক্ষে হোটেল আমারি ঢাকায় রয়েছে বিশেষ আয়োজন, থাকছে ডিনার ও ব্রাঞ্চ। পরিবার পরিজন, বন্ধুবান্ধবদের জন্য বিশেষ আয়োজনে আছে বড়দিনের টার্কি স্পেশাল ডিনার। এই ডিনারে থাকছে বড়দিনের স্পেশাল রোস্টেড হোল টার্কি, এটি সার্ভ করা হবে বেকড মাশরুম এবং বেগন গ্রেভির সঙ্গে।
বড়দিনের এই আয়োজনে ব্রাঞ্চ উপভোগ করতে পারবেন আমায়া ফুড গ্যালারিতে। আমায়া ফুড গ্যালারিতে থাকছে বড়দিনে খাবারের সাথে থাকছে তুর্কি স্পেশাল মেনু। এই ব্রাঞ্চ অফার উপভোগ করতে পারবেন জনপ্রতি ৩৭৯৫ টাকায়। বড়দিনের স্পেশাল ডিনার আয়োজন চলবে সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত। রাতের এই আয়োজনে আমায়াতে থাকছে মুখরোচক প্যাস্ট্রি, বড়দিনের স্পেশাল কেক, ফ্রুট সালাদসহ রকমারি খাবার। এই ডিনার অফার উপভোগ করতে পারবেন জনপ্রতি ৪৫০০ টাকায়।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল