২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অ্যারাবিয়ান ফুড ফেস্টিভাল  

-

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন তাদের বুফে রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্রাসারিতে একটি বিশেষ ফুড ফেস্টিভাল আয়োজন করছে। ‘থাউজেন্ড অ্যান্ড ওয়ান এরাবিয়ান নাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরি’ শীর্ষক এই ফেস্টিভ্যাল চলবে ২৫ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০টা পর্যন্ত।
আয়োজনে অ্যারাবিয়ান সংস্কৃতির আলোকে সুস্বাদু ও বিরল নানা ধরনের খাবারের আয়োজন করছে হোটেলটি। অনুষ্ঠান চলাকালে হোটেল লবিজুড়ে থাকবে অ্যারাবিয়ান সাজসজ্জা।
অনুষ্ঠানটিতে অতিথিরা উপভোগ করতে পারবে লাইভ স্টেশনে লাইভ রান্নাবান্না ও খাবার পরিবেশন। লাইভ স্টেশনে থাকছে অ্যাপেটিজার, শর্মা, রোটিসারি, ল্যাম্ব উজি ইত্যাদি। এ ছাড়াও বুফে স্টেশনগুলোতে নানা ধরনের বিশেষ অ্যারাবিয়ান মিষ্টি এবং পানীয়ের ব্যবস্থা থাকবে।
ফুড ফেস্টিভালটিতে থাকছে সম্পূর্ণ অ্যারাবিয়ান উপাদান এবং প্রস্তুতির সঙ্গে তৈরি খাবারের সমাহার। শুরুতেই থাকছে বিশেষ স্যুপ অব দ্য ডে ও ল্যাম্ব হারিরা এবং নানা ধরনের সালাদ যেমন হামাস, ফুল মিডাম্মাস, স্টাফড ভাইন লিভস, লাবনেহ, কুস কুস সালাদ এবং চিক পিস ফেটা।
প্রধান কোর্সে থাকছে নানা প্রকারের অ্যারাবিয়ান ও এশিয়ান কাবাবের সমাহার। এর পাশাপাশি খৌজি, লেবানিজ বেইকড চিকেন, লাহম বিল বাতাটা, সামাক হারা অ্যারাবিয়ান খাবার থাকবে। এগুলো বাদেও থাকবে খেজুর, খুরমা, তুর্কিসডলাইটস, সাম্বসেক এবং সুস্বাদু আরব মিষ্টির সম্ভার।
অতিথিদের জন্য বিশেষ চমক হিসেবে থাকছে র্যাফেল ড্র। হ


আরো সংবাদ



premium cement