২১ জানুয়ারি ২০২০

তিউনেশিয়ায় বাস খাতে, নিহত ২৬

তিউনেশিয়ায় বাস খাতে, নিহত ২৬ - ছবি : সংগ্রহ

তিউনেশিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ২৬ জন নিহত হয়েছে। এছাড়া মারাত্মক আহত হয়েছে আরো ১৮ জন। এটাকে দেশের সবচেয়ে বড় পথ দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।
জানা গেছে, এই বাসটি তিউনিশ থেকে বিখ্যাত শৈলশহর এইন দ্রাহাম যাচ্ছিল। আলজারিয়ান সীমান্তে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বলে পর্যটন মন্ত্রণালয় জানিয়েছে। এই ২৪ জনের মধ্যে বেশিরভাগেরই বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। উদ্ধারকাজ চলছে।

সংবাদসংস্থা এএফপি জানাচ্ছে, বাস নিয়ন্ত্রণ হারিয়ে গিরিখাতে পড়ে তা নদীতে পড়ে। ফলে একসঙ্গে বিপুল সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে।
ফরেনসিক দল এই দুর্ঘটনার কারণ অনুসন্ধানে নমুনা সংগ্রহ করেছে। এই ঘটনায় শোকের আবহাওয়া তৈরি হয়েছে গোটা তিউনেশিয়াজুড়ে।

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ

আওয়ামী লীগের রাজনীতির খরা কেটে গেছে : ওবায়দুল কাদের সোয়া তিন লাখ মেট্রিক টন পেঁয়াজ আমদানি করা হয়েছে : বাণিজ্যমন্ত্রী মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত সিএএ-এনআরসি ইস্যুতে বিজেপি জোট ছাড়ল দুই দল আয়না পড়ায় চোর শনাক্ত! এসএসসি পরীক্ষার্থীকে মারধর গৃহবধূ ধর্ষণের ঘটনায় এসআই খায়রুলের সম্পৃক্ততা নেই : পিবিআই স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দুর্দান্ত জয় হরমুজ প্রণালীতে যুদ্ধজাহাজ পাঠাচ্ছে দ. কোরিয়া মায়ের পা ধুয়ে সম্মান জানালো শিক্ষার্থীরা ২৪ ঘণ্টায় নতুন ৪ ডেঙ্গু রোগী শনাক্ত : স্বাস্থ্য অধিদপ্তর ‘করোনা’ ভাইরাস ঠেকাতে চট্টগ্রাম বিমানবন্দরে চীনা যাত্রীদের স্ক্রিনিং

সকল




krunker gebze evden eve nakliyat