২১ সেপ্টেম্বর ২০১৯

আর্নল্ড শোয়ার্জনেগারকে ফ্লাইং কিক যুবকের

আর্নল্ড শোয়ার্জনেগার - ছবি : সংগৃহীত

দক্ষিণ আফ্রিকায় একটি অনুষ্ঠানে হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগারের ওপর হামলা হয়েছে। ঘটনার একটি ভিডিও ফুটেজে ৭১ বছর বয়সী ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নরকে পেছন থেকে ‘ফ্লাইং কিক’ মারতে দেখা গেছে এক ব্যক্তিকে।

শনিবার জোহানেসবার্গের কাছে একটি জিমে অনেক লোকজনের উপস্থিতিতে ঘটনাটি ঘটে। ‘আর্নল্ড ক্লাসিক আফ্রিকা’ নামের এক অনুষ্ঠানের অংশ হিসেবে শোয়ার্জনেগার সে সময় ভক্তদের সাথে একটি ভিডিও রেকর্ডিং করছিলেন। পাশাপাশি একটি স্কিপিং প্রতিযোগিতাও অনুষ্ঠিত হচ্ছিল। এরই মধ্যে অজ্ঞাতপরিচয় এক লোক, দৌড়ে উড়ে গিয়ে জোড়া পায়ে শোয়ার্জনেগারের পিঠে লাথি মারে।

হামলাকারী লাথি মেরে নিচে পড়ে গেলেও টার্মিনেটর তারকা তার পায়ের ওপরই দাঁড়িয়ে ছিলেন, তবে আঘাত লাগার সময় তিনি ঝাকি খেয়ে সামনের দিকে ঝুঁকে যান। সাথে সাথে নিরাপত্তারক্ষীরা হামলাকারীকে আটক করে নিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন অনুষ্ঠানটির কর্মকর্তারা। টুইটারে উদ্বেগ প্রকাশকারী ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন শোয়ার্জনেগার আর ‘উদ্বিগ্ন হওয়ার মতো কিছু হয়নি’ বলে আশ্বস্ত করেছেন।

টুইটারে ৪০ লাখের বেশি অনুসারীর উদ্দেশে শোয়ার্জনেগার বলেন, ‘আমি ভেবেছিলাম ভিড়ের ধাক্কা লেগেছে, যা প্রায়ই হয়। আপনাদের সবার মতো এই ভিডিওটি দেখার পর আমি বুঝতে পারি যে আমাকে লাথি মারা হয়েছিল।’

এই ঘটনার ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে শেয়ার হয়েছে।

পরে তিনি এই হামলার ঘটনার বদলে অনুষ্ঠানে আগত ক্রীড়াবিদদের প্রতি মনোযোগ দেয়ার জন্য ভক্তদের প্রতি আহ্বান জানান। আর্নল্ড ক্লাসিক আফ্রিকা অনুষ্ঠানটি প্রতি বছরের মে মাসে অনুষ্ঠিত হয়। খেলাধুলার এই অনুষ্ঠানটিতে শরীরচর্চা ও স্কিপিংসহ বহু ধরনের প্রতিযোগিতা হয়ে থাকে।


আরো সংবাদ

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছিল : কাদের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মাসাকাদজাকে জয় উপহার দিলো বিদায়ী ম্যাচ

সকল