২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নাইজেরিয়ায় পেট্রোল পাইপলাইনে বিস্ফোরণে ২৪ জনের মৃত্যু

-

নাইজেরিয়ার দক্ষিণাঞ্চলীয় রাজ্য আবিয়ার স্থানীয় সরকারি এলাকা ওসিসিওমায় একটি পেট্রোল লাইন বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২৪ জনে দাঁড়িয়েছে। শনিবার স্থানীয় পুলিশ একথা জানায়।

প্রধান পুলিশ কর্মকর্তা অ্যান্থনি ওগবিজি বলেন, শুক্রবার দুটি গ্রামে এই বিস্ফোরণের পর গুরুতর আহতদের মধ্যে পাঁচজন মারা গেছে। খবর এএফপি’র।

ওগবিজি জানান, একটি রক্ষাণাবেক্ষণাধীন পাইপলাইনে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আরো তদন্ত হবে।

শুক্রবার নাইজেরিয়ান সিকিউরিটি অ্যান্ড সিভিল ডিফেন্স কোর্পস এই ঘটনায় জন্য কয়েকজন যুবককে দায়ী করেছে। এরা ওই পাইপ লাইন থেকে পেট্রোলিয়াম চুরি করছিল।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল