২০ সেপ্টেম্বর ২০১৮

নাইজারে বোকো হারামের ১০ সন্ত্রাসী নিহত

-

নাইজারের সেনাবাহিনী শনিবার জানিয়েছে, দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি সেনা ক্যাম্পে বোকো হারাম জেহাদি গ্রুপ হামলা চালানোর পর সেনাবাহিনী ১০ সন্ত্রাসীকে হত্যা করেছে। খবর এএফপি’র।

নাইজারের প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত বোকো হারামের সন্ত্রাসী গ্রুপ বারুয়া সেনা ক্যাম্পে হামলা চালায়।

প্রাথমিকভাবে হামলায় এক সেনা নিহত ও অপর দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, হামলায় বাকো হারামের ১০ সন্ত্রসী নিহত হয়েছে।

প্রতিরক্ষা মন্ত্রণালয় আরো জানায়, ওই এলাকায় নিরাপত্তা বাহিনী তল্লাশি চালাচ্ছে।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইনের যে তথ্যগুলো অবশ্যই জানা দরকার পাকিস্তান সিরিজ : কী করবে কেলেঙ্কারিতে জর্জরিত অস্ট্রেলিয়া ৭০ বছরের শত্রুতা ভুলে এক হতে যাচ্ছে দুই কোরিয়া ! অক্টোবরে চালু হচ্ছে সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ এবার সাকিবের আঘাত, আরেক উইকেট হারাল আফগানরা বস্তাভর্তি ইয়াবা : রোহিঙ্গাসহ আটক ২ ‘সিনহার লেখা প্রমাণ করে দেশে বিচার বিভাগের স্বাধীনতা নেই’ কটিয়াদীতে ট্রেনে কাটাপড়ে স্কুল ছাত্রী নিহত বরখাস্তের প্রতিবাদে বাকৃবিতে ভিসিকে বাসায় অবরুদ্ধ বামজোট- যুক্তফ্রন্ট বৈঠকটি সন্ধ্যায় হচ্ছে না পুলিশি নির্যাতন গণতন্ত্র প্রতিষ্ঠার পথে বাধা, রাজনৈতিক নেতৃবৃন্দের নিন্দা

সকল