২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাইজারে বোকো হারামের ১০ সন্ত্রাসী নিহত

-

নাইজারের সেনাবাহিনী শনিবার জানিয়েছে, দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি সেনা ক্যাম্পে বোকো হারাম জেহাদি গ্রুপ হামলা চালানোর পর সেনাবাহিনী ১০ সন্ত্রাসীকে হত্যা করেছে। খবর এএফপি’র।

নাইজারের প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত বোকো হারামের সন্ত্রাসী গ্রুপ বারুয়া সেনা ক্যাম্পে হামলা চালায়।

প্রাথমিকভাবে হামলায় এক সেনা নিহত ও অপর দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, হামলায় বাকো হারামের ১০ সন্ত্রসী নিহত হয়েছে।

প্রতিরক্ষা মন্ত্রণালয় আরো জানায়, ওই এলাকায় নিরাপত্তা বাহিনী তল্লাশি চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল