২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লিবিয়ায় বিমান হামলা, নিহত ২

-

লিবিয়ার পূর্বাঞ্চল ভিত্তিক সেনাবাহিনী পূর্বাঞ্চলীয় দর্না নগরীতে চালানো বিমান হামলায় কমপক্ষে দু'জন বেসামরিক লোক নিহত হয়েছেন। সিটি কাউন্সিলের প্রধান শনিবার এ খবর নিশ্চিত করেছে। খবর সিনহুয়ার।

আওয়াদ লিরাজ বলেন, নগরীতে বিভিন্ন পয়েন্টে বিশেষ করে নগরীর পশ্চিমাঞ্চলীয় প্রবেশ পথে ঘনবসতিপূর্ণ এলাকায় চালানো ওই হামলায় কমপক্ষে দু'জন বেসামরিক লোক নিহত হয়েছেন।

নাগরিকদের জীবনহানি ও ক্ষয়ক্ষতি এড়িয়ে শহরটি দখলের জন্য সেনা বাহিনী চারদিক থেকে ঘিরে রেখেছে। লীরাজ দর্না রক্ষায় এবং খাদ্য ঔষুধ সরবরাহের জন্য আন্তর্জাতিক সংস্থাগুলোকে আহবান জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল