১৬ ডিসেম্বর ২০১৯

ভোলায় ট্রলারডুবি : মেহেন্দীগঞ্জ থেকে ৯ জনের লাশ উদ্ধার

ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জনের লাশ উদ্ধার - ফাইল ছবি

ভোলার মেঘনা ও ইলিশা নদীর মোহনায় ট্রলারডুবির ঘটনায় ৯জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলা থেকে ৮জনের লাশ উদ্ধার করা হয়। এর আগে রোববার রাতে একই জায়গা থেকে আরেকজনের লাশ উদ্ধার করে পুলিশ।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের তোফায়েল আহমেদ মাঝির ট্রলারটি রোববার দুপুরে চাঁদপুর থেকে ছেড়ে আসে। ২৪ জন যাত্রী নিয়ে ট্রলারটি চাঁদপুর থেকে চরফ্যাশন আসছিল। যাত্রাপথে ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর কবলে পড়ে মেঘনা ও ইলিশা নদীর মোহনায় ট্রলারটি ডুবে যায়। এ সময় পুলিশ ও কোস্টগার্ড ১০ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও বাকি ১৪ জন নিখোঁজ ছিলেন। এই ১৪ জনের মধ্যে ৯ জনের লাশ উদ্ধার করা হলো।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, রোববার রাতে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার মেঘনা নদী থেকে খোরশেদ আলম নামের একজনের লাশ উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যার দিকে একই জায়গা থেকে আরও ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik