২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি

-

যুগ্ম সচিব থেকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পেয়েছেন সরকারের ক্যাডার সার্ভিসের ১৫৬ কর্মকর্তা। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তাজুল ইসলাম খান স্বাক্ষরিত এক সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দিয়ে ১৫৬ কর্মকর্তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। তবে তাদের পদায়ন করা হয়নি।প্রশাসনে বর্তমানে অতিরিক্ত সচিবের সংখ্যা দাড়ালো ৬০৯ জন। যদিও অতিরিক্ত সচিবের স্থায়ী পদের সংখ্যা ১২২টি।

এর আগে গত ১৬ জুন ১৩৬ জন উপসচিবকে যুগ্মসচিব পদে পদোন্নতির দেয় সরকার।

 

তালিকা দেখতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল