২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

২৪ ঘণ্টা সিলগালা ধানমন্ডি ক্লাব

২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব - নয়া দিগন্ত

২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাব সিলগালা করে দিয়েছে র‌্যাব। আজ শুক্রবার রাতে প্রায় এক ঘণ্টা অভিযান শেষে এ সিদ্ধান্ত নেন র‌্যাব কর্মকর্তারা।  শুক্রবার ক্লাবটি বন্ধ থাকায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে রাতে জানিয়েছেন র‌্যাব-২ কম্পানি কমান্ডার সাহাব উদ্দিন। তিনি সাংবাদিকদের বলেন, আজ ধানমন্ডি ক্লাব বন্ধ।সেখানে ক্যাসিনো পাওয়া যায়নি। মদের বার আছে। সেটির লাইসেন্সও আছে। কিন্তু সেখানে লাইসেন্সের বাইরে কোনো মদ রয়েছে কিনা তা পরবর্তীতে স্টোর পরীক্ষা করে মিলিয়ে দেখা হবে। এরপর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে শুক্রবার রাত ৯টার পর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা শুরু করে র‌্যাব। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম নেতৃত্বে এ অভিযান চলে। অভিযান শুরুর প্রাক্কালে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম বলেন, অভিযোগ আছে ধানমন্ডি ক্লাবে ক্যাসিনো রয়েছে। তাই আমরা দুপুর থেকে ঘিরে রেখেছি। কলাবাগান অভিযান শেষে এখানে এসেছি।

এর আগে শুক্রবার সন্ধায় কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্রীড়া চক্রটির সভাপতি ও কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। ফিরোজ জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার সিনিয়র সহসভাপতি। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও মাদক আইনে মামলা করা হবে র‌্যাব জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল