১১ ডিসেম্বর ২০১৯

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারণা অব্যাহত থাকবে : এলজিআরডি মন্ত্রী

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারণা অব্যাহত থাকবে : এলজিআরডি মন্ত্রী - নয়া দিগন্ত

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, দেশব্যাপী জনসচেতনতা সৃষ্টি, মশার প্রজননস্থল বিনষ্ট করা, পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা এবং লার্ভা ও মশক নিধন কার্যক্রম অব্যাহত থাকবে।

আজ বৃহস্পতিবার রাজধানীর বেইলী রোড এলাকায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মশক নিধন কর্মসূচিতে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এ কথা জানান। এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনসহ মন্ত্রণালয় ও সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিবেশী দেশ ভারতের কলকাতার উদাহরণ দিয়ে মন্ত্রী বলেন, তারা এখন সারা বছর ধরে এডিস মশার উৎসস্থল ধ্বংস করে ও সচেতনতামূলক কার্যক্রম চালায়। আমাদেরও বছরব্যাপী কাজ করতে হবে যাতে ডেঙ্গুর প্রকোপ নিয়ন্ত্রণে থাকে। এ সময় স্থানীয় সরকার মন্ত্রী ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রের উপস্থিতিতে নির্মাণাধীন রুপায়ন স্বপ্ন নিলয় টাওয়ারে এডিস মশার লার্ভা পাওয়ায় মোবাইল কোর্টের মাধ্যমে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।


আরো সংবাদ

পরনে পোশাক নেই কিন্তু মাথায় হেলমেট, বাইক নিয়ে ছুটল পুঁচকে! (ভিডিও) (২৬৯০৯)পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (২১৩৮৭)প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত (২০৪৩৬)পাশাপাশি বসে একজনকেই বিয়ে করল দুই বোন (১৫০৬৯)লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের কপি ছিঁড়ে ফেললেন ওয়াইসি (১৩৬৮২)প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, তাই স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা! (১২৭৭১)বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী (১২৭২১)তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা (১২৪৮৬)‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ (১২৪২৪)অমিত শাহের জবাব দিলেন আব্দুল মোমেন (১২৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik