২০ সেপ্টেম্বর ২০১৯

সুলতান আহমেদ রাজউকের নতুন চেয়ারম্যান

ড. সুলতান আহমেদ - সংগৃহীত

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে (রাজউক) নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. সুলতান আহমেদকে রাজউকের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তিনি প্রতিষ্ঠানটির বর্তমান চেয়ারম্যান আবদুর রহমানের স্থলাভিষিক্ত হবেন।
সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।
এদিকে একই প্রজ্ঞাপনে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. নূরুল কাদিরকে পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক করার কথা জানানো হয়েছে।

অবসরে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব
অবসরে যাচ্ছেন স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব এস এম গোলাম ফারুক। তিনি আগামী ৩১ মে সরকারি চাকরি থেকে অবসর দেয়া হয়েছে। তিনি বিধি অনুযায়ী অবসরোত্তর ছুটিকালীন সুবিধাদি প্রাপ্য হবেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।
প্রজ্ঞাপনে বলা হয়, এস এম গোলাম ফারুক ২০১৮ সালের ১২ নভেম্বর স্থানীয় সরকার বিভাগে সিনিয়র সচিব হিসেবে যোগ দেন। এর আগে তিনি পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সিনিয়র সচিব এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি পরিকল্পনা কমিশনের সদস্য (সরকারের সচিব) হিসেবে দায়িত্ব পালন করেন।
এস এম গোলাম ফারুক ১৯৮৩ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারে যোগদান করেন।

 

 


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy