২৪ মে ২০১৯

কৌশলে স্বামীকে বের করে গৃহবধূকে ধর্ষণ

কৌশলে স্বামীকে বের করে গৃহবধূকে ধর্ষণ - সংগৃহীত

সিলেটের গোলাপগঞ্জের পল্লীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সফাই মিয়া (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আরো দুই আসামী পালাতক রয়েছেন বলে জানা যায়। পলাতক আসামীরা হলেন- আমুড়া নয়াটুল গ্রামের সুপার (২৭) ও একই উপজেলার ইসলামটুল গ্রামের আত্তর আলীর ছেলে এমাদ (৩৫)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির ইসলামটুল গ্রামে। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে ৩ জনকে আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা নং ৯ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির ইসলামটুল গ্রামের ধর্ষিতার স্বামী দেলওয়ার হোসেনের সাথে আটক সফাই মিয়া, একই এলাকার এমাদ ও আমুড়া নয়াটুল গ্রামের সুপার এর সাথে সু-সম্পর্ক থাকায় প্রায়ই তারা দেলওয়ার হোসেনের বাড়িতে যাতায়াত করতেন এবং কৌশলে তার স্ত্রীর মোবাইল নাম্বার সংগ্রহ করে নোংরা ভাষা ব্যবহারসহ নানাভাবে বিরক্ত করতেন।

গত মঙ্গলবার রাত অনুমান ১১ টার দিকে সফাই মিয়া, সুপার ও এমাদ সংঘবদ্ধ হয়ে ইসলামটুল এলাকায় যান এবং সুপার ও এমাদ দুইজন মিলে দেলওয়ার হোসেনকে কৌশলে বাড়ি থেকে বের করে এনে গল্প গুজব করে সময় কাটাতে থাকেন। ওই সুযোগে সফাই মিয়া গৃহবধুকে ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করলে তার চিৎকার শুনে পাশ্ববর্তী ঘরের লোকজন আসলে সফাই মিয়া পালিয়ে যায়।

এ ব্যপারে ধর্ষিতা বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় সফাই মিয়াকে প্রধান আসামী করে মামলা নং ৯ দায়ের করেন। মামলার অন্যান্য আসামীরা হলেন- সুপার ও এমাদ। পুলিশ ধর্ষিতাকে মেডিকেল রিপোটের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

আটক সফাই মিয়ার বাড়ি একই উপজেলার ইসলামটুল গ্রামে। সে আখল মিয়ার ছেলে। পুলিশ রাতেই ধর্ষককে আটক করেছে বলে জানা যায়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ দিলীপ কান্ত নাথের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার স্বত্যতা স্বীকার করে এ প্রতিবেদককে জানান, ধর্ষক সফাইকে আটক করা হয়েছে। তাকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


আরো সংবাদ

বেলকুচিতে চাঁদা না পেয়ে তাঁত ফ্যাক্টরিতে আগুন : নিঃস্ব প্রান্তিক তাঁত ব্যসায়ী প্রথম প্রস্তুতি ম্যাচে বাবরের সেঞ্চুরি বিশ্বকাপের আগে ইনজুরিতে ইংল্যান্ড অধিনায়ক মোদির দেখানো পথে ভারত নতুন উচ্চতায় পৌঁছাবে : কোহলি বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ওমরাহ পালনে সৌদি গেলেন বিএনপিনেতা মোজাম্মেল গৌরীপুর সরকারি কলেজ মসজিদের জায়গায় মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন বিশ্বকাপে বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারি বোলার ড্যাব'র নির্বাচনে ভোটগ্রহণ শেষ বড় স্কোরের পথে দক্ষিণ আফ্রিকা, বিপাকে পাকিস্তান দেশে যে শান্তি বিরাজ করছে তা গণতন্ত্র নয় : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

সকল




Instagram Web Viewer
agario agario - agario