২৫ মে ২০১৯

শাহজালাল বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

শাহজালাল বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার - সংগৃহীত

শ্রীলঙ্কায় বোমা হামলার পর ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরসহ দেশের অন্যান্য বিমান বন্দরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
বিমানবন্দর আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এসপি আলমগীর হোসেন শিমুল রোববার রাতে বাসসকে বিমানবন্দরে নিরাপত্তা বৃদ্ধি করার বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশের ফিল্ড কমান্ডারদের (এসপি/ডিসির মতো মাঠ পর্যায়ের অফিসার) সতর্ক থাকার নির্দেশ দিয়েছে বাংলাদেশ পুলিশ সদর দফতর। যেকোনো ধরনের অনাকাংখিত ঘটনা মোকাবিলার লক্ষ্যে পুলিশ সদস্যদের সতর্ক রাখা হয়েছে বলে জানানো হয়।

এসপি আলমগীর হোসেন শিমুল জানান, শ্রীলঙ্কায় কলম্বোতে রোববার ভয়াবহ বোমা হামলা ও বিস্ফোরণের ঘটনার পর ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তার ব্যবস্থা বৃদ্ধি করা হয়েছে।
তিনি জানান, বিমান বন্দরের প্রবেশর গেট থেকে শুরু করে ভিভিআইপি, ভিআইপি ও ডমেষ্টিক লাউঞ্জসহ গুরুত্বপূর্ণ স্থান ও প্রবেশ পথগুলোতে তল্লাশী করা হচেছ।

এ ব্যপারে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরে আযম মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বাসসকে জানান, শ্রীলঙ্কায় কলম্বোতে বোমা হামলার ঘটনার পর শাহজালাল বিমানবন্দরসহ আমার থানা এলাকায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
ওসি জানান, গুরুত্বপূর্ণ সড়কে চেকপাস্ট বসানো সহ তল্লাশী কার্যক্রম চলছে। সেই সাথে পুলিশ চেকপোষ্ট, পুলিশী টহল জোরদারসহ সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ সদস্যরা। পুলিশ সদস্যদেরকে এ ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে।

পুলিশ হেড কোয়ার্টার্সের সহকারী মহা-পরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা আজ বাসসকে জানান, রোবার পবিত্র শবে বরাত ও ইস্টার সানডে পালন উপলক্ষে নিরাপত্তা জোরদার করার নির্দেশ ছিল। রোববার শ্রীলঙ্কার বোমা হামলার ঘটনার পর নতুন করে আজ রোববার এ নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কে চেকপাস্ট বসানো হয়েছে।

তিনি বলেন, ঢাকাসহ সারাদেশের এসপি ও ডিসিদেরকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে। কেউ যাতে নাশকতামূলক কর্মকান্ড না করতে পারে সেজন্য পুলিশ বাহিনী প্রস্তুত রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে।
সূত্র : বাসস

 


আরো সংবাদ

ফুলতলা উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত সমাজে জ্ঞানের গুরুত্ব কমে গেছে : সিরাজুল ইসলাম চৌধুরী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন : পানিসম্পদ উপমন্ত্রী ৭টি অবকাশকালীন বেঞ্চ গঠন সুপ্রিম কোর্টের বিচারপতি জিনাত আরা ভ্যাকেশন জজ অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব দেশে যে কবরের শান্তি বিরাজ করছে : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি দেশে অঘোষিত বাকশাল চলছে : চরমোনাই পীর প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন রাজধানীতে হিযবুত তাহরীর নেতা গ্রেফতার শ্রমিকদের বোনাসের দাবি যাতে উপেক্ষিত না হয়

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa