২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকারি অফিস খুলছে কাল

-

ঈদুল আযহার ছুটি শেষে সরকারি অফিস খুলছে আগামীকাল রোববার। এবার ২১ থেকে ২৫ আগস্ট পর্যন্ত মোট পাঁচদিন ঈদের ছুটি কাটাচ্ছেন সরকারি চাকরিজীবীরা। সারাদেশে ২২ আগস্ট মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উদযাপিত হয়েছে।
এবার মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার (২১, ২২ ও ২৩ আগস্ট) ঈদের ছুটির পর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় সরকারি কর্মকর্তা-কর্মচারীরা এই ছুটি কাটাচ্ছেন।
গ্রামের বাড়িতে থাকা প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে রেল, সড়ক ও নৌপথে রাজধানী ছেড়েছেন অসংখ্য মানুষ। চিরচেনা যানজটের রাজধানী শহর ঢাকা এখনও ভিন্নরূপে। পথঘাট একেবারেই ফাঁকা।
এদিকে ঈদের ছুটি শেষ, তাই এবার জীবিকার তাগিদে কর্মস্থলে ফেরার তাড়া সাধারণ মানুষের। প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি কাটিয়ে চিরচেনা নগরীতে ফিরছেন কর্মব্যস্ত মানুষ। কমলাপুর রেলস্টেশন, সদরঘাট লঞ্চ টার্মিনাল এবং রাজধানীর বাস টার্মিনালে লক্ষ্য করা গেছে রাজধানী ফেরা যাত্রীদের ভিড়। আগামীকাল রোববার থেকেই চাকরিজীবীদের যোগ দিতে হবে কর্মক্ষেত্রে।

 


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল