১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনার মেয়র ও কাউন্সিলরদের শপথ

-

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরবৃন্দ আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র তালুকদার আবদুল খালেককে শপথ বাক্য পাঠ করান এবং কাউন্সিলরদেরকে শপথ বাক্য পাঠ করান এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব জাফর আহমেদ খান অনুষ্ঠানটি পরিচালনা করেন।

গত ১৫ মে কেসিসি নির্বাচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জনগণের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করতে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, বিভিন্ন রাজনৈতিক দল থেকে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আপনাদের সবসময় জনগণের কল্যাণের কথা চিন্তা করতে হবে।

কেসিসি’র নবনির্বাচিত জনপ্রতিনিধিদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তার সরকার সব এলাকার সুষম উন্নয়নে বিশ্বাসী। এ জন্য নিজ নিজ এলাকার উন্নয়নের জন্য প্রত্যেক নির্বাচিত প্রতিনিধি সরকারের থেকে সমান সুযোগ-সুবিধা পাবেন।

খুলনার উন্নয়নের সরকারের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, পদ্মা ব্রিজের রেল লাইন মংলা পর্যন্ত যাবে। সরকার এ এলাকায় মিঠাপানি সরবরাহ এবং পানির লবণাক্ততা দূর করার পদক্ষেপ নিয়েছে।

প্রধানমন্ত্রী আওয়ামী লীগ প্রার্থীকে মেয়র নির্বাচিত করায় খুলনা মহানগরবাসীকে ধন্যবাদ জানান।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল