১২ ডিসেম্বর ২০১৮

মাদক বিরোধী অভিযানে যারা মারা যাচ্ছে তাদের কেউই নিরীহ নয় : কাদের

মাদক বিরোধী অভিযানে যারা মারা যাচ্ছে তাদের কেউই নিরীহ নয় : কাদের - নয়া দিগন্ত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদক বিরোধী অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে যারা মারা যাচ্ছেন তারা কেউই নিরীহ নয়। তিনি বলেন, মাদক বিরোধী অভিযানে যারা মারা যাচ্ছেন তারা প্রত্যেকেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তারা দেশ ও জাতির শত্রু।

ওবায়দুল কাদের রোববার জেলা সার্কিট হাউজে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিরসন বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সভায় চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার ডিসি,এস পি, জনপ্রতিনিধি, চট্টগ্রাম বিভাগের ডিআইজি এবং সড়ক বিভাগের উর্ধতন কর্মকর্তা অংশ গ্রহণ করেন।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ঈদের দশ দিন আগে থেকে ঈদের পাঁচ দিন পরে পর্যন্ত মহাসড়কে ভারী যানবাহর চলাচল ও খোড়াখুড়ি বন্ধ থাকবে।

তিনি বলেন, মহাসড়কের উল্টো পথে কেউ যেমন গাড়ী চালাতে পারবে না তেমনি ফিটনেস বিহীন গাড়ী মহাসড়কে চলাচল করতে পারবে না। কাদের বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার ফতেহপুর ওভারপাসের নির্মাণ কাজ ঈদের আগেই শেষ হবে এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তিনটি বড় ব্রিজের নির্মাণ কাজ আগামী ডিসেম্বরের মধ্যে শেষ হবে।


আরো সংবাদ

সপরিবারে নিরাপত্তাহীনতায় মির্জা আব্বাস নানা অনিয়ম বেরিয়ে আসছে ভিকারুননিসায় বিএনপিকে মাঠে দাঁড়াতে না দেয়ার কৌশল আওয়ামী লীগের বাংলাদেশের নির্বাচন নিয়ে যা বললেন মার্কিন রাষ্ট্রদূত ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন

সকল