২৪ জুলাই ২০১৯

বিএসবি পদক পেলেন দিনার

-

বাজ্রিগার সোসাইটি অব বাংলাদেশের পক্ষ থেকে দেশের শ্রেষ্ঠ ফিঞ্চ ব্রিডার হিসেবে স্বীকৃতিস্বরূপ বিএসবি পদক পেয়েছেন এশিয়া মহাদেশের সফলতম ব্রিডার আব্দুল হান্নান দিনার।
শুক্রবার রাজধানীর মুক্তিযোদ্ধা টাওয়ার মিলনায়তনে পেটস ব্রিডারদের সুধী সমাবেশ থেকে এ পদক বিতরণ করা হয়।
এ সময় বাজ্রিগার সোসাইটি অব বাংলাদেশ গ্রুপের পরিচালক সুলতান বাবু, পৃষ্ঠপোষক রাহাত সুজন বিএসবি, ডা: আাব্দুল মান্নান, নাহার গার্ডেন পিকনিক স্পর্টের পরিচালক হামিদুর রহমান, আর এইচ অন্তু, হানিফ রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্ল্যেখ্য, ২০১১ সাল থেকে পাখি পালন শুরু করা সফল এই ব্রিডার বর্তমানে ফিঞ্চ পালনে দেশ ও দেশের বাহিরেও সুখ্যাতি লাভ করেছেন।
তিনি মানিকগঞ্জ শহরে পাক বাগিচা নামে নিজ বাস ভবনেই শুরু করেন এ কার্যক্রম। বর্তমানে পাখি পালনের মডেল হিসেবে সুনাম অর্জন করেছেন তিনি।
বর্তমানে তিনি ফিঞ্চ সোসাইটি অব বাংলাদেশ গ্রুপের হেড অফ অ্যাডমিন ও মানিকগঞ্জ পেটস ক্লাবের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।
দৈনিক নয়া দিগন্তের অবকাশ পাতায় দিনারের পাখি পালনবিষয়ক একটি সচিত্র প্রতিবেদনে সারা দেশে বেশ সাড়া পড়েছিল।


আরো সংবাদ

‌ভি‌পি নুরকে অবাঞ্ছিত ঘোষণার দাবি ছাত্রলীগের লামায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা গণতান্ত্রিক পরিবেশ না থাকলে অপরাধ প্রবণতা বেড়ে যায় : নারী সংহতি ডিএসসিসির মশার ওষুধে সমস্যা নেই : মেয়র সচিবালয় ঘেরাও কর্মসূচিতে যাচ্ছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা দেশে সরকার আছে বলে মনে হয় না : দুদু গুজব ছড়িয়ে হত্যাকাণ্ডে জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রাখাইনে জাতিসঙ্ঘের তৎপরতা অত্যন্ত সীমাবদ্ধ : ক্রিস্টিন বার্গনার সুপ্রিম কোর্ট প্রিমিয়ার লিগ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি বাংলাদেশ-মাল্টা সহযোগিতার নতুন দিগন্ত উন্মোচন বাড্ডায় গণপিটুনিতে রেণু হত্যা : হৃদয় সন্দেহে তরুণ আটক

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi