২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফুটপাতে দাঁড়িয়ে থাকা ১৪ জনকে চাপা দিল প্রাইভেট কার

ফুটপাতে দাঁড়িয়ে থাকা ১৪ জনকে চাপা দিল প্রাইভেট কার - ছবি : সংগ্রহ

ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে প্রাইভেট কারের চাপায় পাঁচ নারী ও তিন শিশুসহ মোট ১৪ পথচারী আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় প্রাইভেটকার ও এর চালক আটক রয়েছে।

দুর্ঘটনাটি যেখানে ঘটেছে, তার কাছেই দুই বছর আগে অর্থাৎ ২০১৮ সালের ২৯ জুলাই একটি বেপরোয়া বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছিল।

সেই ঘটনার প্রতিবাদে সারাদেশে ছাত্রবিক্ষোভ গড়ে উঠেছিল।

ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী সাহান হক বিবিসিকে জানিয়েছেন, দুপুর পৌনে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সবাই কুর্মিটোলা হাসপাতালের সামনে বাসের জন্য দাঁড়িয়ে ছিলেন বলে পুলিশের ধারণা।

ওসি বলেন, দ্রুত গতিতে আসা একটি প্রাইভেটকার ফুটপাত ঘেঁষে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিকে ধাক্কা দেয়, এবং এর পেছনেই একটি বাস ছিল। প্রাইভেটকার সিএনজিকে ধাক্কা দিলে সেটি ফুটপাতের একটি অংশ ভেঙ্গে যাত্রীদের ওপর উঠে পড়ে। এতে মোট ১৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শুরুতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

প্রাইভেট কারের চাপায় একসঙ্গে এতজন মানুষ আহত হবার ঘটনাটিকে বেশ অস্বাভাবিক বলে মন্তব্য করেন ওসি।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল