১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ২

-

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় শনিবার সকালে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন-চট্টগ্রাম জেলা পুলিশের আওতাধীন ডিআইজি রেঞ্জের (প্রটোকল) কনস্টেবল মোহাম্মদ আলমগীর (২৪) ও মোটরসাইকেল চালক শহীদুল ইসলাম (২৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম বলেন, নিহত দুজন মোটরসাইকেলে করে সীতাকুণ্ড থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছিলেন। আর কাভার্ডভ্যানটি বিপরীত দিকে থেকে (ঢাকামুখী) আসছিল। ভোর ৬টার দিকে ফৌজদারহাট এলাকায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় আহত এক পুলিশ কনস্টেবলসহ দুজনকে হাসপাতালে নেয়া হলে সকাল ৭টার দিকে তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল