২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ২

-

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় শনিবার সকালে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন-চট্টগ্রাম জেলা পুলিশের আওতাধীন ডিআইজি রেঞ্জের (প্রটোকল) কনস্টেবল মোহাম্মদ আলমগীর (২৪) ও মোটরসাইকেল চালক শহীদুল ইসলাম (২৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম বলেন, নিহত দুজন মোটরসাইকেলে করে সীতাকুণ্ড থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছিলেন। আর কাভার্ডভ্যানটি বিপরীত দিকে থেকে (ঢাকামুখী) আসছিল। ভোর ৬টার দিকে ফৌজদারহাট এলাকায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় আহত এক পুলিশ কনস্টেবলসহ দুজনকে হাসপাতালে নেয়া হলে সকাল ৭টার দিকে তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল