২৪ জানুয়ারি ২০২০

রাজধানীতে আলাদা স্থানে দুই বাসে আগুন

রাজধানীতে আলাদা স্থানে দুই বাসে আগুন - ছবি : সংগৃহীত

রাজধানীতে একই সময়ে ভিন্ন দুই জায়গায় বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এই ঘটনার কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
শনিবার দুপুরে কারওয়ান বাজারে সিএ ভবনের সামনের সড়কে যাত্রীবাহী একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, মিরপুর-শাহবাগ রুটে ট্রাস্ট সার্ভিসেস লিমিটেডের একটি বাস দুপুর পৌনে তিনটার দিকে ফার্মগেট হয়ে শাহবাগের দিকে যাচ্ছিল। বাসটি কারওয়ান বাজার পেরিয়ে যাওয়ার সময় এর ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে থাকে। পদচারী সেতু সামনে আসার পর বাসটি থেমে যায়। এ সময় ওই বাসের ভেতরের যাত্রীরা জানালা ও দরজা দিয়ে বের হয়ে যান। এর অল্প সময় পর পুরো বাসে আগুন ধরে যায়। এ কারণে কারওয়ান বাজার থেকে ফার্মগেট পর্যন্ত পুরো সড়কে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুপুরে তিনটার দিকে ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা সোহাগ মাহমুদ বলেন, আজ বেলা পৌনে তিনটার দিকে বাসটিতে আগুন ধরার খবর পান তারা। সুন্দরবন হোটেলের সামনে থাকা তাদের একটি ইউনিট গিয়ে আগুন নিভিয়ে ফেলে। পরে বাসটিকে ঘটনাস্থল থেকে সরিয়ে ফেলা হয়।

এদিকে প্রায় একই সময় রাজধানীর কুর্মিটোলায় একটি বিআরটিসির বাসে আগুন লাগে। ওই বাসটিতেও আগুন লাগার কোনও কারণ জানা যায়নি। হতাহতেরও খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ