২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উদ্ধার হওয়া লাশটি বিশ্ববিদ্যালয় ছাত্রীর

-

রাজধানীর রমনা থানার সিদ্ধেশ্বরী দুই ভবনের মাঝ থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুবাইয়া শারমিন রুম্পার (২১)। তার বাবা পুলিশের ইন্সপেক্টর রোকন উদ্দিন। তিনি বর্তমানে হবিগঞ্জে কর্মরত রয়েছেন।

বুধবার রাত ১১টায় সিদ্ধেশ্বরীর দু’টি ভবনের মাঝ থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। উদ্ধারের সময় তার পা, কোমরসহ শরীরের কয়েক জায়গায় ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে, ওপর থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। উদ্ধারের পর থেকে তার পরিচয় না পাওয়ার কারণে লাশটি মর্গের হিমঘরে রাখা হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটির পরিচয় জানা যায়।

রমনা থানার ওসি মো: মনিরুল ইসলাম বলেন, রুম্পার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কী কারণে কিভাবে তিনি ওপর থেকে পড়লেন, এটি কি দুর্ঘটনা, না কেউ তাকে ফেলে হত্যা করেছে সে ব্যাপারেও তদন্ত শুরু করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইতোমধ্যে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। একই সাথে নিহতের পরিবার ও সহপাঠীদের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল