২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ধসে পড়া ভবন থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে ধসে পড়া ভবন - সংগৃহীত

নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায় ধসে পড়া ভবন থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ দুপুরে শিশু ওয়াহিদের (১২) লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে ঘটনাস্থল থেকে ওয়াহিদের লাশ উদ্ধার করেন তারা।

নারায়ণগঞ্জের বাংলা বাজারের মুদি ব্যবসায়ী রুবেল মিয়ার ছেলে ওয়াহিদ কাশিপুর উজির আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

ওয়াহিদ প্রতিদিন ওই ভবনে আরবি পড়তে যেত। রোববারও গিয়েছিল। বিকেলে পড়া শেষে সে বেরিয়েও গিয়েছিল। কিন্তু ভেতরে ফেলে আসা কোরআন শরিফ আনতে আবার ফিরে যায় ভবনটির ভেতরে। এরই এক পর্যায়ে ভবনটি ধসে পড়ে। এরপর থেকে নিখোঁজ ছিল সে।

পরদিন সকাল ৯টা থেকে ফায়ার সার্ভিস ওয়াহিদের সন্ধানে তল্লাশি অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আবদুল্লাহ আরেফিন বলেন, 'ধসে পড়া ভবনটির নিচ তলার বারান্দার দেয়ালের নিচে চাপা পড়ে ছিল ওয়াহিদ। খালের পানি নিষ্কাশনের পর সেখানে তার লাশ পাওয়া যায়।'

এই ঘটনায় ওয়াহিদ ছাড়াও মারা গেছেন আরো একজন। আহত হয়েছেন চারজন।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল