১৩ নভেম্বর ২০১৯

রাজধানীতে শিল্পপতির ফ্ল্যাটে দুই নারীকে গলা কেটে হত্যা

রাজধানীতে শিল্পপতির ফ্ল্যাটে দুই নারীকে গলা কেটে হত্যা - ছবি : সংগৃহীত

রাজধানী ধানমন্ডির নজরুল ইনস্টিটিউটের পাশে এক ভবনের ৫ম তলায় শিল্পপতির ফ্ল্যাটে দুই নারীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকাল ৪টার পর ধানমন্ডি রোড নং ২৮, বাড়ি নং- ২১-এ অবস্থিত ভবনে এ দুর্ঘটনা ঘটে। এদিন রাত ৭টা ৪৫ মিনিটে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে একজন বাড়ির গৃহকর্ত্রী ও অন্যজন বাসার গৃহপরিচারিকা। ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার এসআই এনামুল হক।

তিনি বলেন, বিকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। প্রাথমিকভাবে ধারণা করছি, বিকাল ৪টার পর দুর্বৃত্তরা ওই নিহত দুই নারী চাকু দিয়ে গলাকেটে হত্যা করেছে। এ ঘটনায় এ পর্যন্ত কাউকে আটক করা যায়নি।


আরো সংবাদ

ছেলের নাম রেখে কর্মস্থলে ফিরছিলেন আল আমিন প্রথম বিশ্বযুদ্ধের বীর নরসিংদীর মিয়া চাঁনের স্বীকৃতি চায় পরিবার বিটিআরসি-অপারেটর দ্বন্দ্বে গ্রাহক সেবায় ভোগান্তি বিপুল আর্থিক ক্ষতিতে কোম্পানিগুলো আ’লীগ স্বাধীনতার প্রতিনিধিত্ব করে না : মওদুদ ভেজালবিরোধী অভিযান আরো জোরদার হবে : শিল্প প্রতিমন্ত্রী জাতীয় শ্রমিক লীগের নতুন নেতাদের সংবর্ধনা সিপাহি বিপ্লব না হলে আ’লীগের পুনঃজন্ম হতো না : লেবার পার্টি অনির্বাচিত সরকারের বিদায় হওয়া দরকার : আমীর খসরু কাউন্সিলর মঞ্জু অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শেষে কারাগারে ৩ আইন কর্মকর্তার নিয়োগ প্রশ্নে রুল সংসদে রাঙ্গাকে তুলোধোনা বহিষ্কার দাবি

সকল