১৪ নভেম্বর ২০১৯

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

-

রাজধানীর যাত্রাবাড়ীর মোমিনবাগ এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, শনিবার ভোর রাতে নিহত জাহাঙ্গীর ও তার স্ত্রী আখলিমা গোসল করতে গেলে পাশে অপরিকল্পিতভাবে বিদ্যুতের জি আই তারে স্বামী জাহাঙ্গীর আটকে গেলে তার চিৎকারে পাশে থাকা স্ত্রী বাঁচাতে যায়। সেখানে দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

এলাকাবাসী জানায়, বাড়িওয়ালা জসিমউদ্দিন বিদেশে থাকায় তার বাড়ী দেখাশোনা করেন তার বোন হাসিনা বেগম। সরেজমিনে গিয়ে দেখা যায়, টিনসেট বাড়িটির বিদ্যুৎ লাইনের তারগুলো এলোমেলো অগোছালো। নতুন করে বিদ্যুতের লাইন করলেও তা ছিল অপরিকল্পিত। এর ফলে দু’জন মানুষের মৃত্যু হয়।

বাড়ির কেয়ারটেকার হাসিনা বেগম বলেন, বাড়িটি নতুন করে তৈরি করার জন্য একাধিকবার ভাড়াটিয়াদের চলে যাওয়ার জন্য বলা হলেও তারা যায়নি। এ সময় অন্য ভাড়াটিয়ারা বিভিন্ন অভিযোগ করলে উপস্থিত এলাকাবাসী তার উপর চড়াও হয়। এসময় পুলিশ তাদের বাধা দেয় ও শান্ত করার চেষ্ট করে।

এ ঘটনায় পুলিশ বাড়ির কেয়ারটেকার হাসিনা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, নিহতদের পোস্টমর্টামের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরেণ করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহতদের এক ছেলে ফোরকান ও আমেনা নামে এক মেয়ে রয়েছে। নিহত জাহাঙ্গীরদের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকানি থানার কলারোন গ্রামের বাসিন্দা। নিহত জাহাঙ্গীর পেশায় এক রাজ মিস্ত্রি।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল