১৯ নভেম্বর ২০১৯

রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় মা নিহত, ছেলে আহত

-

রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় রিকশা আরোহী মাসুদা বেগম (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার ছেলে মাহিন (১০)।

আজ রোববার সকাল ৭টার দিকে কাকরাইল রাজমনি সিনেমা হলের পাশে এ ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে মারা যান মাসুদা বেগম। আহত অবস্থায় ছেলে মাহিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, নিহত মাসুদা বেগমের বাড়ি বরিশালের মুলাদি উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামে। বর্তমানে মগবাজার মধুবাগ এলাকায় ভাড়া থাকতেন।

তিনি আরো জানান, মাসুদা তার সন্তানকে নিয়ে বরিশাল থেকে লঞ্চযোগে ঢাকার সদরঘাট নামে। সেখান থেকে রিকশাযোগে মধুবাগের বাসায় যাওয়ার সময় রাজমনি ক্রসিংয়ে এলে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের বহনকারী রিকশাকে ধাক্কা দেয়। এতে মাসুদা ও মাহিন রিকশা থেকে ছিটকে পড়ে যান। ঘটনাস্থলে মারা যান মাসুদা।

খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। আহত মাহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে। রিকশাচালকও ভালো আছে। ঘাতক কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে।


আরো সংবাদ

সাম্প্রদায়িক সম্প্রীতিজোরদারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান স্পিকার কম্বোডিয়া গেছেন আহছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের যাত্রা শুরু হাবীবুল্লাহ বাহার কলেজে লিফট ছিঁড়ে আহত ১২ পরীক্ষার্থী আরামবাগ ফুটবল অ্যাকাডেমির কার্যনির্বাহী কমিটির সভা ও নির্বাচন পঞ্চম দিনে মেলায় ৩১১ কোটি টাকার রাজস্ব আয় রাস্তা নিয়ে বিরোধে আপন ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ এসআই পদে চাকরির প্রলোভন অর্থ আত্মসাৎ ভুয়া স্বরাষ্ট্র সচিব আটক ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই জরিমানা বাড়ানো হয়েছে : ডিএনসিসি মেয়র হুইপ এমপি আমলাসহ আরো ১১৮ জনের হিসাব তলব আমিরাতের বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

সকল