২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আবরার হত্যা : ফু‌টেজ দে‌খে ৯ জন‌কে আটক 

আবরার হত্যা: ফু‌টেজ দে‌খে ৯ জন‌কে আটক  - নয়া দিগন্ত

আবরার হত্যায় সি‌সি‌টি‌ভি ফু‌টেজ দে‌খে ৯ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার সন্ধ্যায় ঘটনাস্থল প‌রিদর্শ‌নে গি‌য়ে ঢাকা মহানগর পু‌লি‌শের অ‌তি‌রিক্ত ক‌মিশনার কুঞ্চপদ রায় একথা জা‌নি‌য়ে‌ছেন।

আটককৃতরা হ‌লেন-বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহ-সভাপতি মুস্তাকিম ফুয়াদ, ক্রীড়া সম্পাদক মেফতাউল ইসলাম জিওন এবং তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার। তানবীরুল আ‌বে‌দিন ইথান, জে‌মি, মুন্না, র‌বিন। এ‌দের ম‌ধ্যে তানবীরুল আ‌বে‌দিন ইথান আজ সকা‌লে বা‌ড়ি থে‌কে আ‌সে ব‌লে জানায় শিক্ষাথীরা। ৯ জনকে আটকের কথা বললেও আরেকজনের নাম নিশ্চিত করে বলতে পারেননি কৃঞ্চপদ রায়।

তিনি ব‌লেন, আটক‌দের বিষ‌য়ে আদাল‌তের অবজার‌ভেশ‌নের এক‌টি বিষয় আ‌ছে। ফু‌টেজ দে‌খে যে‌হেতু আমরা অ‌ভিযুক্ত‌দের শণাক্ত ক‌রে‌ছি। প‌রে তা‌দের বিষ‌য়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হ‌বে।

এ সময় সি‌সি‌টি‌ভি ফু‌টেজ চে‌য়ে শিক্ষার্থী বি‌ক্ষোভ কর‌তে থা‌কেন।


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল